ডুবে গিয়েছে চিনা ডুবোজাহাজ, অস্বস্তিতে বেজিং বিশ্ | বাংলা উদ্ধৃতি

"ডুবে গিয়েছে চিনা ডুবোজাহাজ, অস্বস্তিতে বেজিং বিশ্বের সর্ববৃহৎ নৌ-বাহিনীটি চিনের। ৩৭০টিরও বেশি যুদ্ধজাহাজ রয়েছে তাদের। একের পর এক অত্যাধুনিক পরমাণু শক্তিসম্পন্ন ডুবোজাহাজ বা সাবমেরিন তৈরি করে চলেছে তারা। ডুবে গিয়েছে চিনের নতুন অত্যাধুনিক পরমাণু শক্তিসম্পন্ন ডুবোজাহাজ। আমেরিকার প্রতিরক্ষা মন্ত্রকের এক আধিকারিক এই খবর ফাঁস করেছেন। রীতিমতো অস্বস্তিতে বেজিং। ©BANGLE TIMES"

 ডুবে গিয়েছে চিনা ডুবোজাহাজ, অস্বস্তিতে বেজিং

বিশ্বের সর্ববৃহৎ নৌ-বাহিনীটি চিনের। ৩৭০টিরও বেশি যুদ্ধজাহাজ রয়েছে তাদের। একের পর এক অত্যাধুনিক পরমাণু শক্তিসম্পন্ন ডুবোজাহাজ বা সাবমেরিন তৈরি করে চলেছে তারা।

ডুবে গিয়েছে চিনের নতুন অত্যাধুনিক পরমাণু শক্তিসম্পন্ন ডুবোজাহাজ। আমেরিকার প্রতিরক্ষা মন্ত্রকের এক আধিকারিক এই খবর ফাঁস করেছেন। রীতিমতো অস্বস্তিতে বেজিং।

©BANGLE TIMES

ডুবে গিয়েছে চিনা ডুবোজাহাজ, অস্বস্তিতে বেজিং বিশ্বের সর্ববৃহৎ নৌ-বাহিনীটি চিনের। ৩৭০টিরও বেশি যুদ্ধজাহাজ রয়েছে তাদের। একের পর এক অত্যাধুনিক পরমাণু শক্তিসম্পন্ন ডুবোজাহাজ বা সাবমেরিন তৈরি করে চলেছে তারা। ডুবে গিয়েছে চিনের নতুন অত্যাধুনিক পরমাণু শক্তিসম্পন্ন ডুবোজাহাজ। আমেরিকার প্রতিরক্ষা মন্ত্রকের এক আধিকারিক এই খবর ফাঁস করেছেন। রীতিমতো অস্বস্তিতে বেজিং। ©BANGLE TIMES

#china #Nuclear_Submarine

People who shared love close

More like this

Trending Topic